আছি গো ডুবে আমি পাপেরই সাগরে || asigo dube ami paperi sagore || Bangla Gojol lyrics

আছি গো ডুবে আমি পাপেরই সাগরে || asigo dube ami paperi sagore || Bangla Gojol lyrics

আছি গো ডুবে আমি পাপেরই সাগরে


আছি গো ডুবে আমি পাপেরই সাগরে

না জানি কি হবে ওপারের হাসরে

মুসিবতে না পাই যদি |
করুণা তুমার
কবরে হাসরে কী হবে আমার |
মুসিবতে না পাই যদি |
করুণা তুমার
কবরে হাসরে কী হবে আমার |

আছি গো ডুবে আমি পাপেরই সাগরে
না জানি কি হবে ওপারের হাসরে |
তুমারি সুপারিশ বিনে |
কেমনে হব পার
কবরে হাসরে কী হবে আমার |
মুসিবতে না পাই যদি |
করুণা তুমার
কবরে হাসরে কী হবে আমার |

নবী নবী নবী নবী
নবী নবী নবী নবী
নবী নবী নবী নবী
তুমি তো দিয়েছ দেখিয়ে আলোর পথ
বলেছ সে পথে মিলবে রহমত |
কেন যে ভুল পথে আমি |
করলাম জীবন পার
কবরে হাসরে কী হবে আমার |
মুসিবতে না পাই যদি |
কবরে হাসরে কী হবে আমার ||


আছি গো ডুবে আমি পাপেরই সাগরে || asigo dube ami paperi sagore || Bangla Gojol lyrics

আছি গো ডুবে আমি পাপেরই সাগরে,আছি গো ডুবে আমি,আছি গো ডুবে আমি পাপের সাগরে,আছি গো ডুবে আমি পাপেরি সাগরে,আছি গো ডুবে আমি পাপের সাগরে গজল,আছি গো ডুবে আমি পাপের সাগরে গজল full,আছি গো ডুবে আমি পাপের সাগরে গজল রিংটোন,আছি গো ডুবে আমি গজল,গজল আছি গো ডুবে আমি,আছি গো ডুবে আমি পাপেরই সাগরে গজল,আছি গো ডুবে আমি পাপেরই সাগরে achi go,আছি গো ডুবে আমি পাপেরী সাগরে,আছিগো ডুবে আমি পাপেরই সাগরে,আছি গো ডুবে আমি পাপের সাগরে নতুন বাংলা গজল,আছিগো ডুবে আমি পাপেরি সাগরে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url